Tuesday, July 25, 2017

অনুভুতি গুলো দিন দিন ভোতা হয়ে যাচ্ছে , মন মেজাজ সব সময় কেন জানি খিটখিটে হয়ে থাকে। অল্পতেই রেগে যাই, কারও কোন কথা সহ্য হয় না। পরিবার, বন্ধু সমাজ, সর্বোপরি প্রিয় মানুষদের কাছ থেকে প্রতিনিয়ত দুরে সরে যাচ্ছি। দুরত্বের পরিমাণ ক্রমশ বেড়েই চলেছে। দুরত্বের পরিমান টা যে টা কোথায় গিয়ে যে ঠেকবে জানা নেই। অনেক চেস্টা করি নিজেকে সামলে রাখার, কিন্তু ক্যান জানি রাগটাকে কন্ট্রোল করতেই পারি না। হয়ত এই রাগের কারনেই জীবনে অনেক বড় বিপর্যয় নেমে আসবে। হয়ত কোন কিছুই আর আগের মত থাকবে না যখন আমি আমার নিজের ভুলগুলো বুঝতে পারব বা নিজেকে সামলাতে পারব।

  • প্রিয় মানুষ গুলোও কেন জানি এখন আমাকে আর বুঝতে চায় না। সবার মুখেই একই কথা শুনতে শুনতে অভ্যস্থ হয়ে গেছি।

আকাশ তুই বদলে গেছিস অনেক বদলে গেছিস।

  1. হ্যা আমি বদলে গেছি, সময় & পরিস্থিতি মানুষকে বদলে যেতে বাধ্য করে। কেউ এই নিয়মের ব্যতিক্রম নয় । আজ আমি বদলেছি কাল তুমি/তোমরা বদলাবে। সবাকেই বদলাতে হয় দুদিন আগে বা পড়ে এটাই পার্থক্য।

No comments:

Post a Comment

প্রকৃতির শেষ ঠিকানা

"আকাশ নদীর মোহনায় প্রকৃতির শেষ ঠিকানা, লালচে আভায় মুঠো ভরে খুঁজেফিরি জীবনের মানে "