Wednesday, May 16, 2018

সাবধান ভবিষ্যৎ হবু বউ.....!

সাবধান ভবিষ্যৎ হবু বউ.....!

 

এলোমেলো অগোছালো থাকতেই আমার বেশি ভাল লাগে, বেশিরভাগ সময়ই আমি আমার রুম এলোমেলো করে রাখি ( অপরিষ্কার না কিন্তু ) আম্মু সবসময় বলে যখন একা থাকবি তখন কি করবি। নিজের কাজ গুলো অন্তত নিজে করতে শিখে নে। নিজের কাজ বলতে ঘর গুছিয়ে রাখা, নিজের জামাকাপড় নিজে ধোয়া, নিজ হাতে খাবার বেড়ে খাওয়া। আম্মু আমাকে খাবার বেড়ে না দিলে আমি খাই না, এখনও মাঝে মাঝে আম্মু আমাকে খাইয়ে দেয় গতকাল ছোটখালামনি বেড়াতে এসছে, খালামনি আমার রুমে এসে আমাকে ইচ্ছে মত ঝাড়ি দিল। রুমের এএ কি অবস্থা করে রেখেছিস জামাকাপড় সব এখানে ওখানে ছড়ানো ছিটানো , বই খাতা সব এলোমেলো। খালামনি সব গুছিয়ে দিচ্ছে আর চিল্লাচ্ছে ছেলেটা বউ কে অনেক জ্বালাবে  

No comments:

Post a Comment

প্রকৃতির শেষ ঠিকানা

"আকাশ নদীর মোহনায় প্রকৃতির শেষ ঠিকানা, লালচে আভায় মুঠো ভরে খুঁজেফিরি জীবনের মানে "